Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / কল্যাণপুরে মাস্ক ও লিফলেট বিতরণ

কল্যাণপুরে মাস্ক ও লিফলেট বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউনিয়নের কৃতিসন্তান মো. নজরুল ইসলাম সুমন পাটওয়ারীর ব্যক্তিগত উদ্যোগে (কেএন-৯৫) মাস্ক ও জনসচেতনতামলূক লিফলেট বিতরণ করা হয়েছে।

৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের দাসাদীবাজার, সফরমালীবাজার, তাফাজ্জল কাজী মাদ্রাসা প্রাঙ্গনসহ বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

নজরুল ইসলাম সুমন পাটওয়ারী জানান, কোভিড-১৯ সংক্রমনের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চাঁদপুর সদর উপজেলা ৩নং কল্যানপুর ইউনিয়নে সচেতনতামূলক ক্যাম্পেইন, মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছি। বৃহস্পতিবার দিনব্যাপি ইউনিয়নে যানবাহন চালক ও পথচারীদের এবং ইউনিয়নবাসীর মাঝে মাস্ক ও লিফলেট বিতরণের মধ্যে দিয়ে ক্যাম্পেইনের উদ্বোধণ করা হয়।

তিনি আরো বলেন, কোভিড-১৯ এর প্রভাব বিস্তার হচ্ছে আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে এবং সবাই জন সমাগম এড়িয়ে চলতে হবে। ইউনিয়নের সবার সু-স্বাস্থ্য কামনা করি এবং ভবিষ্যতেও আমি ইউনিয়নবাসীর পাশে প্রত্যেক সামাজিক কাজে থাকবো ইনশাআল্লাহ্। এমন সময় উপস্থিত ছিলেন ৩নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও যুবসমাজ।

প্রসঙ্গত, নজরুল ইসলাম সুমন পাটওয়ারী ৩নং কল্যানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জয়নাল পাটোয়ারী সর্বকনিষ্ঠ সন্তান এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সাইফুল ইসলাম শাহীন পাটোয়ারীর ছোট ভাই।

স্টাফ করেসপন্ডেট,৩ ডিসেম্বর ২০২০