Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / করোনা সন্দেহে চাঁদপুরের মতলবে ইতালি ফেরত প্রবাসী হাসপাতালে ভর্তি
যুবক করোনায় আক্রান্ত
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ফাইল ছবি)

করোনা সন্দেহে চাঁদপুরের মতলবে ইতালি ফেরত প্রবাসী হাসপাতালে ভর্তি

চাঁদপুরের মতলব উত্তরে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ইতালি ফেরত এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি আলাদা ভবনে চিকিৎসাধীন রয়েছেন।

৯ মার্চ সোমবার বিকেলে দুদ মিয়া (৬০) নামের এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি গত বৃহস্পতিবার ইতালি থেকে দেশে ফিরেন। তার গ্রামের বাড়ি উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বাড়িভাড়া গ্রামে। পিতার নাম আমতু বেপারী।

শনিবার তিনি গ্রামের বাড়িতে আসেন। এরপর তার জর ও পাতলা পাতলা শুরু হয়। পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানিয়েছেন, বিষয়টি রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটকে (আইইডিসিআর) বিষয়টি অবহিত করা হয়েছে। সেখান থেকে লোকজন এসে তার বিভিন্ন ধরনের স্যাম্পল সংগ্রহ করবেন। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে, ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সেবা দেয়ার জন্য মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভবনের পাশে আরেকটি ভবনে ৩টি বেড প্রস্তুত রাখা হয়েছে। আরো পড়ুন- শাহরাস্তিতে স্বামীর যৌতুক মামলায় স্ত্রী চাঁদপুর জেলা কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট, ৯ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই