Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর মাসিক সভা ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। ২৩ মার্চ সোমবার শাহ্রাস্তি গেইট (দোয়াভাঙ্গা) সমিতির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ হাবিবুল ইসলাম সুমন এর সঞ্চালনায় মাসিক সভায় মালিক সমিতির বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করা হয়।

সভা শেষে মালিক সমিতির উদ্যোগে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে শাহরাস্তি গেইট বাজার এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান করোনা প্রতিরোধে একমাত্র উপায় কিভায় ছড়ায়- আক্রান্ত ব্যক্তির হাঁচি/কাশি/কফ/সর্দি/থুথুর মাধ্যমে, আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে একজন থেকে আরেকজনে ছড়ায়, ভাইরাস আছে এমন কিছু স্পর্শ করে হাত না ধুয়ে মুখ, নাক বা চোখে লাগানোর পরামর্শ দেন।

মালিক সমিতির সামাজিক দায়িত্ব- নিচে সচেতন হউন, অন্যকে সচেতন করুন, নিরাপদ জীবন গড়ুন। সম্মানিত ব্যবসায়ীবৃন্দ দ্রব্য মূল্য দাম বৃদ্ধি না করার জন্য অনুরোধ রইল। করোনা ভাইরাসের কারণে সিএনজি ড্রাইভারগণ কোন প্রকার ভাড়া বৃদ্ধি না করার জন্য বিশেষ ভাবে অনুরোধ রইল।

গণপরিবহন সম্পর্কে সরকার যে সিদ্ধান্ত গ্রহণ করবে তা একমত পোষন করবে। মালিক সমিতির উপদেষ্টা মোঃ দীন ইসলাম মেম্বার, কার্যকরি সভাপতি লিটন মোল্লা, সহ-সভাপতি ইমান হোসেন, একেএম নজরুল ইসলাম, মোঃ মঞ্জুর আলম, যুগ্ম সম্পাদক কায়কুবাদ আজাদ, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, অফিস সহকারি রাশেদুল আলমসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ জামাল হোসেন,২৩ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই