Home / উপজেলা সংবাদ / কচুয়া / করোনা প্রতিরোধে সাবান ও হ্যান্ড স্যানিটেইজার বিতরণ

করোনা প্রতিরোধে সাবান ও হ্যান্ড স্যানিটেইজার বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ‘স্বেচ্ছাসেবী সংগঠন “মেঘদাইর মানবকল্যাণ সংঘ ও প্রাণের টানে রক্তদান”।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে কচুয়া উপজেলার মেঘদাইরসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে হাত ধোয়ার সাবান, হ্যান্ড স্যানিটেইজার বিতরণ, এলাকার অলিগলি ও মসজিদে মসজিদে জীবানু নাশক স্প্রে ব্যবহার করা হয়েছে। শুক্রবার সকালে মেঘদাইর বাজার থেকে শুরু করে আশপাশের এলাকায় হাত দোয়ার সাবান ও হ্যান্ড স্যানিটেইজার বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে।

মেঘদাইর মানবকল্যাণ সংঘের কার্যনির্বাহী সদস্য ইমরান হোসাইন বলেন, যাদের পক্ষ হাত ধোয়ার সাবান, হ্যান্ড স্যানিটেইজার ক্রয় করা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসব কাজ সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নেই করা হয় বলেও জানান তিনি।

এ সময় ইউপি সদস্য আব্দুল মান্নান মনু, মেঘদাইর বাজার কমিটির সভাপতি হাজী আব্দুল মতিন, সংগঠনের কার্যনির্বাহী সদস্য গিয়াসউদ্দিন মোল্লা, ফারুক প্রধান ও ইঞ্জি. আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ ডা. জাকির হোসেন,সদস্য সিফাত উল্যাহ, প্রাণের টানে রক্তদান’র সভাপতি সাইফুল ইসলাম সুমন, পরিচালক ফরিদ আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু,২৮ মার্চ ২০২০