Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

হাইমচরে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

চাঁদপুর হাইমচরে জাতীয় পাটির সিনি.সহ-সভাপতি,মুক্তিযোদ্ধা, হাইমচর নদী ভাংঙ্গন প্রতিরোধ কমিটির আহবায়ক আলহাজ্ব আঃ জব্বর বেপারী(৭৫) ওরপে জব্বর মাষ্টার করোনা উপসর্গ নিয়ে ৭ জুলাই মঙ্গলবার রাত মারা গেছেন(ইন্নানিল্লাহি …রাউজিউন।

তিনি হাইমচরে উপজেলা আলগী দক্ষিণ ইউনিয়নের পূর্ব চর কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ছিলেন। হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান গত কয়েকদিন যাবত জাব্বার মাস্টার শ্বাসকষ্টে ভুগছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বেলায়েত সাহেবের পরামর্শে সোমবার চাঁদপুর সদর হাসপাতালে তিনি ভর্তি হন।

মঙ্গলবার তার করোনা টেস্টের জন্য নমুনা নেওয়া হয় চাঁদপুর সদর হাসপাতালে।করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎস্যাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়।

চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে রাত ১১:৩০ মিনিটের সময় মারা যায় নিশ্চিত করেছেন তার স্বজনরা।

মৃত্যুকালে স্ত্রী,২ পুত্র, ৩ কন্যাসহ নাতি- নাতনী ও আত্নীয় স্বজন রেখে গেছেন। আজ বুধবার সকাল ১০টা তার নিজ বাড়িতে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে হাইমচরে উপজেলা পরিষদ চেয়ারম্যান্যান নুর হোসেন পাটোয়ারী,উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস বেগম,হাইমচরে থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও হাইমচরে বার্তা প্রকাশক এমএ বাশার, হাইমচরে প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক আঃ রহমান গভীর শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

প্রতিবেদক: বি.এম.ইসমাঈল,৮ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই