Home / আরো / খেলাধুলা / করিম পাটওয়ারী স্মৃতি আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট

করিম পাটওয়ারী স্মৃতি আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট

আশিক বিন রহিম :

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত মরহুম আব্দুল করিম পাটওয়ারী স্মৃতি আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় চাঁদপুর সরকারি কলেজকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠলো হাজীগঞ্জ মডেল কলেজ।

শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে হাজীগঞ্জের ৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় আমিন পেনালটি থেকে গোল করে দলকে জয় এনে দেয়। জয় পেয়ে ফাইনালে উঠলো হাজীগঞ্জ মডেল কলেজ। আর সেমিফাইনাল থেকে বিদায় নিলো চাঁদপুর সরকারি কলেজ।

হাজীগঞ্জ মডেলের খেলোয়াড়রা ভালো খেলা উপহার দেয়। এসময় তারা পাসিং ফুটবল খেলে সরকারি কলেজের গোল মুখে একের পর এক আক্রমণ চালায়। প্রথমার্ধে তারা একটি গোল করলেও তা অফসাইডের কারনে বাদ করে দেয় রেফারি। খেলার অন্তিম মুহূর্তে চাঁদপুর সরকারি কলেজের ডি-বক্সে হাজীগঞ্জের খেলোয়াড়কে ফাউল করলে রেফারী পেনালটির নির্দেশ দেয়। পেনালটি থেকে গোল করে দলকে ফাইনালে উত্তীর্ণ করে মডেল কলেজের খেলোয়াড় আমিন। পুরো সময় ভালো খেলে জয় নিয়ে মাঠ ত্যাগ করে হাজীগঞ্জ মডেল কলেজ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. মাসুদুর রহমান। সহকারী রেফারির দায়িত্ব পালন করেন সেলিম আহমেদ টুমু, মাসুম, রানা ও নয়ন।

চাঁদপুর সরকারি কলেজের খেলোয়াড়রা হলো : মো. কামাল হোসেন, জহিরুল ইসলাম, হুমায়ুন, মাহাবুবুজ্জামান, জুয়েল, সুফিয়ান, আশরাফ উদ্দিন, মাজারুল ইসলাম, বাবু, সেন্টু ও মুন্না।

হাজীগঞ্জ মডেল কলেজের খেলোয়াড়রা হলো : আ. হান্নান, আজাদ, আরিফ, তুম্পা, আমিন, সজল, পলাশ, জহির, শামীম, জালাল ও রুবেল। আগামী ২২ জুন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আপডেট: ১১:৪৪ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

শেয়ার করুন