Home / চাঁদপুর / কন্যাকে উৎসর্গ করে চাঁদপুর মডেল থানা ওসির মিউজিক ভিডিও
Wali Ullah Oli

কন্যাকে উৎসর্গ করে চাঁদপুর মডেল থানা ওসির মিউজিক ভিডিও

এ ধরার সকল বাবা-মায়ের কাছে তার সন্তান কলিজার টুকরোর মতো। আর সেই পিতা-মাতার কাছে পৃথিবীর সবচেয়ে কঠিন বোঝাটি হচ্ছে নিজ সন্তানের লাশ কাঁধে বহন করা।

পৃথিবীর কোনো বাবা-ই চায় না নিজের জীবন থাকতে সন্তানের লাশটি তার কাঁধে উঠুক। অথচ মহান আল্লাহ’র অদৃশ্য ইশারায় কোনো কোনো পিতার বেলায় কখনো কখনো এমন একটি কঠিন মুহূর্ত সামনে এসে দাঁড়ায়। যখন তার কলিজার টুকরো প্রিয় সন্তানের লাশ নিজের কাঁধে বহন করতে হয়।

সন্তানহারা তেমনি এক পিতা চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়ালি উল্যাহ অলি। এ বছর ৬ জুন তার খুব আদরের বড় মেয়ে কুমিল্লা জেলার ইস্পাহানি স্কুল এন্ড কলেজে এইচএসসির ২য় বর্ষের ছাত্রী অনিকা সড়ক দুর্ঘটনায় মারা যায়। মেয়ের লাশ কাঁধে নেয়া এই পিতা সন্তানহারা শোকে অনেকটাই ভেঙ্গে পড়েন। সদা হাস্যজ্জল ও সংগীত প্রিয় এই পুলিশ কর্মকর্তা নিজ জেলা কুমিল্লা এবং চাঁদপুরের বিভিন্ন উৎসবে শখের বসে গান গেয়ে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন।

মেয়ের শোকে পাথর গানপ্রিয় এই মানুষটা এবার তাই নিজের মেয়েকে নিয়ে গান গাইলেন। ডিএ রেইন- এর সুরে ‘কোথায় আছো আনিকা তুমি, তোমাকে মাগো আজও আমি খুঁজি’ শিরোনামের এই হৃদয়ষ্পর্শী গানটি এরইমধ্যে শ্রোতা মহলে ব্যপক সাড়া পড়েছে। শুধু তাই নয় গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

যার ভিডিও ক্রেডিটে রয়েছে তার ছোট মেয়ে এবং মরহুমা আনিকার ছোট বোন আতিকা।

প্রসঙ্গত, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি আপাদমস্তক একজন চৌকস পুলিশ কর্মকর্তা হলেও এই বাইরে তিনি একজন সংস্কৃতিমনা ব্যক্তিত্ব। চাঁদপুরে কর্মরত অবস্থায় প্রশাসন ও বিভিন্ন সাংস্কৃতিক উৎসবে তিনি শখের বসে প্রায়ই গান গেয়েছেন।

শেয়ার করুন
x

Check Also

Shok News

শাহরাস্তির সাবেক ছাত্রদল নেতা গাজী সায়েমের জানাযা ও দাফন সম্পন্ন

চাঁদপুরের ...