Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া সাচারে বিট পুলিশিং সমাবেশ

কচুয়া সাচারে বিট পুলিশিং সমাবেশ

চাঁদপুর কচুয়ায় “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এ স্লোগানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২১ নভেম্বর শনিবার বিকেলে কচুয়া থানা পুলিশের আয়োজনে সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন মোল্লার সভাপ্রধানে ও সাচার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রঞ্জিত সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার অফিসার নবাগত ওসি মোহাম্মদ মহিউদ্দিন।

তিনি বলেন, পুলিশ হবে জনতার বন্ধু। জনতার সহযোগিতা ছাড়া পুলিশের কার্যক্রম এগিয়ে নেয়া সম্ভবনা। বিট পুলিশিং এর মাধ্যমে সেবা মানুষের দৌড় ঘোরে পৌঁছে দেয়া হয়ে। মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের কোনো আপোষ নেই।

মাদক, নারী-নির্যাতন ও বাল্য বিবাহ রোধে সকলের সহযোগিতা চাই। সকলের সহযোগিতার মাধ্যমে কচুয়া থেকে বাল্য বিয়ে, মাদক ও নারী নির্যাতন সহ সকল সামাজিক অপরাধ দমন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কচুয়া থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) এম.এ রউফ, সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. আনোয়ার হোসেন, সাচার বাজার বণিক সমিতির সভাপতি জাকির হোসেন তালুকদার, কচুয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, আওয়ামীলীগ নেতা মো. মোখলেছুর রহমান, ইউপি সদস্য মো. মোস্তফা কামাল ভূঁইয়া প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী মৎস্য জীবি লীগের সভাপতি প্রানকৃষ্ণ দাস,সহ-সভাপতি সুবল দাসসহ সাচার বাজার ব্যবসায়ী, সাংবাদিক ও ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপিস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২১ নভেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই