Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ব্রীজ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

কচুয়ায় ব্রীজ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

চাঁদপুর কচুয়ায় পালাখাল মডেল ইউনিয়নের দোয়াটি সুুন্দরী খালের উপর নতুন ব্রীজ নির্মান উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার(০২ নভেম্বর) দোয়াটি মধ্যপাড়া ঠাকুরবাড়ি সংলগ্ন সুন্দরী খালের ব্রীজ নির্মানের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে দোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়।

আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল দাসের সভাপতিত্বে ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন স্পাদক ইমাম হোসেন ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ প্রমুখ।

এ সময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ইউনিয়ন হিন্দু, খিস্ট্রান ও বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক প্রণয় চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন- দোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দুলাল চন্দ্র দাস ও সাবেক ইউপি সদস্য পরিমল সরকার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু

শেয়ার করুন