Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া পৌর মেয়রের নামে ফ্যাক আইডি দিয়ে অপপ্রচার

কচুয়া পৌর মেয়রের নামে ফ্যাক আইডি দিয়ে অপপ্রচার

কচুয়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো. নাজমুল আলম স্বপনের নামে ভুয়া ফেসবুক ফ্যাক আইডি খুলে বিভিন্ন অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার রাতে পৌর মেয়র নাজমুল আলম স্বপন বাদী হয়ে কচুয়া থানায় একটি জিডি করেন। যার নং ২৯১, তাং-০৭/১১/২০২০খ্রি.।

পৌর মেয়র নাজমুল আলম স্বপন জিডিতে উল্লেখ্য করেন, আমি উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র পদে দায়িত্বরত আছি। আমার নিজ নাম (Nazmul Alam shopon) নামে ফেসবুক আইডি খুলে ব্যবহার করে আসছি। কিন্তু সম্প্রতি হুবহু আমার ছবি ও নাম বহার করে কে-বা কাহারা ফ্যাক আইডি খুলে ফেসবুকে বিভিন্ন স্ট্যার্টাস দিয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে আজেবাজে কথা লিখতে আসছে।

প্রকৃত পক্ষে আমার নাম ও ছবি ব্যবহৃত ওই ভুয়া ফেসবুক আইডিটি আমার না। কে-বা কাহারা (অজ্ঞাতনামা ব্যক্তি) ফ্যাক আইডিতে ফেসবুকে স্ট্যার্টাস দিচ্ছে। ওই স্ট্যার্টাস দেখে কেউ বিভ্রান্ত হবেন না। আমি সকলকে ওই ফেসবুকে লাইক ও কমেন্ট না করতে আহবান করছি।

এদিকে পৌর মেয়র নাজমুল আলম স্বপন ভুয়া ওই ফ্যাক আইডির বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য সার্বিক সহযোগীতা চেয়েছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৮ নভেম্বর ২০২০