Home / উপজেলা সংবাদ / কচুয়া পৌর নির্বাচনে মনোয়নপত্র জমা দিলেন যারা

কচুয়া পৌর নির্বাচনে মনোয়নপত্র জমা দিলেন যারা

চাঁদপুরের কচুয়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মেয়র পদে ৬জন, কাউন্সিলর পদে ৪১জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধ ও বৃহস্পতিবার দিনভর উৎসব মুখর পরিবেশে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের কার্যালয়ে প্রার্থীরা এসব মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানকারীরা হচ্ছেন, মেয়র পদে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবিব প্রাঞ্জল, বর্তমান কাউন্সিলর ইকবাল আজিজ শাহীন, বিএনপি’র মনোনীত প্রার্থী উপজেলা বিএনপি’র আহবায়ক ও বর্তমান মেয়র মোঃ হুমায়ুন কবির প্রধান, উপজেলা বিএনপি’র সদস্য মোঃ এম.এম সফিকুল ইসলাম রুবেল ও উপজেলা বিএনপি’র মহিলা বিষয় সম্পাদীকা কাউন্সিলর গাজী শাহীন।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থীরা হচ্ছেন ঃ ১,২,৩ নং ওয়ার্ডে খোরশিদা বেগম, রহিমা বেগম ও জোহরা বেগম। ৪,৫,৬ নং ওয়ার্ডে বিলকিছ আক্তার, রোকেয়া বেগম ও নারগিস বেগম। ৭,৮,৯ নং ওয়ার্ডে আমেনা বেগম, মাহিনুর বেগম ও পারুল আক্তার।

সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা হচ্ছেন ঃ ১নং ওয়ার্ডে মোঃ নজরুল ইসলাম, ইলিয়াছ মিয়াজী, বিল্লাল হোসেন ও জহির আলম। ২নং ওয়ার্ডে মোঃ আবু ইউছুফ, আবুল কালাম, জাহাঙ্গীর আলম ও আব্দুল মালেক। ৩নং ওয়ার্ডে মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ কামাল হোসেন গাজী, মোঃ আঃ মান্নান, মোঃ আনোয়ার আলী ও মোঃ আঃ সালাম। ৪নং ওয়ার্ডে মোঃ জাহাঙ্গীর আলম মোল্লা, মোঃ আঃ রহিম, দুলাল মোল্লা, মোঃ আবু সাঈদ ও মোঃ ইব্রাহিম গাজী। ৫নং ওয়ার্ডে মোঃ আমিনুল হক, শাহ জাহান মজুমদার, মোঃ মনসুর আহমেদ কেনু, মোঃ ইব্রাহিম ও মোঃ শাহ জালাল। ৬নং ওয়ার্ডে মোঃ আঃ মান্নান, মোঃ এরশাদ প্রধান, মোঃ কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন ও মোঃ শাহ আলম। ৭নং ওয়ার্ডে মোঃ আলী আক্কাস, আলী হোসেন, মোঃ আবুল বাসার, তাফাজ্জল হোসেন তপু ও মোঃ কামাল হোসেন অন্তর। ৮নং ওয়ার্ডে মোঃ আবুল খায়ের, মোঃ কালু মিয়া, আঃ মমিন ও শরিফ আহমেদ মিয়া। ৯নং ওয়ার্ডে এইচ.এম নাজমুল হক, আবুল খায়ের রুমি ও আমিনুল হক।
জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
নিউজ ডেস্ক ।। আপডেট : ০৮:৪৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার
ডিএইচ