Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া ও শাহরাস্তিতে র‌্যাবের অভিযানে ৩ অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী আটক

কচুয়া ও শাহরাস্তিতে র‌্যাবের অভিযানে ৩ অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী আটক

চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুরের ‘রয় অনলাইন’ এবং শাহরাস্তি উপজেলার সুয়াপাড়া এলাকার ‘ডিজা অনলাইন’ ও ‘এসবিএস’ নামক প্রতিষ্ঠানে পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে র‌্যাব-১১।

লাইসেন্সবিহীনভাবে অবৈধ ইন্টারনেট ব্যবসার অভিযোগে বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এ সময়ে তাদের কাছ থেকে ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি কি-বোর্ড, ১টি মাউস, ৩টি মাইক্রোটিক রাউটার, ২টি ল্যাপটপ, ৩টি ওএলটি, ৩টি ইন্টারনেট রাউটার, ২টি ওয়াকিটকি সেট, ১৫টি মিডিয়া কনভার্টার এবং ৩টি মাইক্রোটিক সুইচ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কচুয়া উপজেলার জগতপুর গ্রামের তমাল হোসেন ওরফে রাজিব (৩৪), শাহরাস্তি উপজেলার বলশীদ গ্রামের মো. দিদার হোসেন পাটোয়ারী (৫২), একই উপজেলার বাততলা গ্রামের মো. মাহমুদুল হাসান ওরফে বাবু (২৬)।

র‌্যাব-১১ জানিয়েছে, তাদের একটি আভিযান দল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত ইন্টারনেট সরঞ্জামসহ ৩জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কচুয়া ও শাহরাস্তি উপজেলার বিভিন্ন এলাকায় লাইসেন্সবিহীন অবৈধ ইন্টারনেট সেবা (ব্যবসা) করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে কচুয়া ও শাহরাস্তি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। লাইসেন্সবিহীন অবৈধ ইন্টারনেট ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

করেসপন্ডেট,৬ নভেম্বর ২০২০