Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে হাতপাখার সমর্থনে কর্মী পথসভা ও গণসংযোগ
I-andolon-haimchor

হাইমচরে হাতপাখার সমর্থনে কর্মী পথসভা ও গণসংযোগ

ন চাঁদপুর ৩ (চাঁদপুর সদর- হাইমচর) আসনে হাতপাখার প্রার্থী মোঃ জয়নাল আবদিন শেখ হাইমচরে বিভিন্ন স্থানে পথসভায় ও গনসংযোগ করেছেন।

বুধবার ১৯ ডিসেম্বর উপজেলরা ৫নং হাইমচর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে তিনি গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, ইসলামী শাসন ব্যবস্থা রাষ্ট্র পরিচালনার জন্য প্রত্যেক মুসলমানদের হাত পাখায় ভোট দেওয়া ঈমানী দায়ীত্ব। ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতায় আসলে দেশে সারা বাংলাদেশের ভাবমুর্তি রক্ষা হবে।

তিনি আরো বলেন আমরা ক্ষমতায় আসলে যে সকল জেলে ভাইরা মেঘনায় জলদস্যুর হাত থেকে রক্ষা করার জন্য সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কর্মী সমাবেশে মোঃ বাবুল মিয়া গাজীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রনেতা গাজী মাছুম এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ওলাম-মাশায়েখ পরিষদ সহ- সভাপতি মুফতি আমিন উল্যা বিন নূরি, নির্বাচন পরিচালনা কমিটি মাওলানা নুরু উদ্দিন, ইসলামী আন্দোলন হাইমচর উপজেলা সভাপতি গাজী মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।

এ সময় ইসলামী আন্দোলন হাইমচর উপজেলা শাখা সাবেক সভাপতি ডা. মাওলানা মোঃ সফিউল্লাহ , চাঁদপুর সদর থানার ইসলামী আন্দোলন বাংলাদেশ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হাসনাত , হাইমচর উপজেলা ইসলামী আন্দোলনের সাংঠনিক সম্পাদক মোঃ নুুরুল ইসলাম হাওলাদার, অর্থ সম্পাদক রুহুল আমিন, উপজেলা ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি গাজী মোঃ মাছুম বিল্লাহ, সাইফুল ইসলামসহ ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইসলামী আন্দোলন মনোনিত প্রার্থী মোঃ জয়নাল আবদিন শেখ হাইমচর ও নীল কমল ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে গিয়ে হাত পাখা মার্কা ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও পথসভা করেন।

হাইমচর করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন