Home / উপজেলা সংবাদ / কচুয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিনতাইকারীর কবলে

কচুয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিনতাইকারীর কবলে

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা ছাত্রদলের নব-গঠিত কমিটির যুগ্ম আহবায়ক (১নং) মোঃ সুমন মিয়া ছিনতাইকারীদের কবলে পড়েছেন। সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের আলীয়ারা-উত্তর শিবপুর সড়কের বর্ণিক বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও উপজেলার বারৈয়ারা গ্রামের অধিবাসী মোঃ সুমন মিয়া ওই দিন চাঁদপুর থেকে সাংগঠনিক কাজে আলীয়ারা বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এসময় ১০/১৫জন নামদারী যুবক তাকে ও তার সাথে থাকা ৩/৪জন সফরসঙ্গীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ৪টি অ্যান্ডুয়েড মোবাইল, নগদ ১৩ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে বাড়ি ফেরার ব্যবস্থা করে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ সুমন মিয়া জানান, সোমবার তাকে সাংগঠনিক কাজের কথা বলে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ সাইফুল ইসলাম মোবাইলে খবর নিয়ে আলীয়ারা বাজারে নিয়ে যায়। পরে সেখান থেকে সাইফুল ইসলামের সাথে কথা বলে বাড়ি ফেরার সময় পথে পথিমধ্যে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনার সাথে সাইফুল ইসলাম জড়িত থাকতে পারে বলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুমন মিয়া দাবি করেন। এ ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৮:১৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর