Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৮ হাজার অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কচুয়ায় ৮ হাজার অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেছেন,রাজনীতি মানে উন্নয়ন,রাজনীতি মানে মানবতার সেবা ও দেশের মানুষের সেবা করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের কাছে এদেশ অনেক এগিয়ে গেছে। বিশেষ করে করোকালীণ সময়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে গরীব,অসহায় ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পাশে যেভাবে দাড়িঁছেন তা বিশ্বের কাছে গ্রহনযোগ্যতার ভূমিকা রেখেছেন। এই শীর্তার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহরস্বরূপ কম্বল বিতরণ করা হচ্ছে।

আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যাতে তিনি বাংলাদেশকে আরো বিশ্বের দরবারে উন্নত সমৃদ্ধশালী করতে পারে। তিনি বৃহস্পতিবার চাঁদপুরের কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে গরিব,অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয় ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন লিটন,চীন আওয়ামী লীগের সভাপতি তরুন কান্তি,বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার,সিনিয়র যুগ্ন আহবায়ক সোহাগ উদ্দিন প্রমুখ। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই দিনে ড. সেলিম মাহমুদ কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার প্রায় ৮ হাজার গরীব অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৪ জানুয়ারি ২০২১