Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সড়ক দুঘর্টনায় ব্যাংক কর্মকর্তাসহ হতাহত ৫
Accident

কচুয়ায় সড়ক দুঘর্টনায় ব্যাংক কর্মকর্তাসহ হতাহত ৫

চাঁদপুরের কচুয়ায় করোনায় বাস চলাচল বন্ধ থাকার পর চালুর দ্বিতীয় দিনের মাথায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক অটো রিকশা চালক নিহত ও ব্যাংক ম্যানেজার, নারী ও শিশুসহ ৩ জন আহত হয়েছে। ২ জুন মঙ্গলবার পৌনে ১০ টার দিকে ঢাকা-কচুয়া সড়কের বাঁচাইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, কচুয়াগামী একটি সুরমা বাস ঢাকা থেকে ছেড়ে কচুয়ার বাঁছাইয়া এলাকায়র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মোড়ে বেপরোয়া ভাবে বাস ও অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আটো চালক চালক কচুয়া পৌরসভার কোয়া চাঁদপুর গ্রামের আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও যাত্রী পালাখাল জনতা ব্যাংকের ম্যানেজার মোফাক্ষার হোসেন (৪০) উপজেলার অভয়পাড়া গ্রামের ইউনুছ মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার, তার শিশু সন্তান ও জনৈক যাত্রী আমির হোসেন গুরুতর আহত হয় ।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে অটো চালক আলমগীর হোসেনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ পথিমধ্যে আলমগীর হোসেন মারা যায়।

অন্যদিকে গুরুতর আহত যাত্রী ইয়াসমিন আক্তারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনার পর সুমরা বাস চালক গা ঢাকা দিয়েছে।

কচুয়া থানার এসআই মো. আব্দুর সাত্তার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে কাউকে পাইনি। তবে নিহত ব্যক্তিকে উদ্ধার কওে থানায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ওই বাসের মালিক আলী আশরাফ এবং বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে বলে জোর গুঞ্জন উঠেছে ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২ জুন ২০২০

ইন্টারনেট কানেকশন নেই