Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক জজ আমিনুল ইসলামের স্ত্রীর মৃত্যু

কচুয়ায় সাবেক জজ আমিনুল ইসলামের স্ত্রীর মৃত্যু

কচুয়া উপজেলার রাজবাড়ী গ্রামের কৃতি সন্তান, জাতীয় আইন সহায়তা কেন্দ্রের সাবেক চেয়ারম্যান ও যশোর জেলার সাবেক সিনিয়র দায়রা জজ মো.আমিনুল ইসলাম এর সহধর্মীনি মোসা: হোসনেরা বেগম ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ…….ইলাহি রাজিউন) তিনি মঙ্গলবার ভোর ৬ টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি,স্বামী,১পুত্র ও ১ কন্যাসহ বহুগুনগ্রাহী রেখে যান। ওই দিন বাদ আসর জানাজা শেষে মরহুমার লাশ ঢাকার মিরপুর এলাকার শেওরাপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমার মৃত্যুতে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে চাঁদপুরের কচুয়া উপজেলার (আলীয়ারা) রাজ বাড়ী গ্রামের কৃতি সন্তান ও যশোর জেলার সাবেক সিনিয়র দায়রা জজ ও পঞ্চগ্রাম মানব কল্যাস সংস্থার সভাপতি মো.আমিনুল ইসলাম এর সহধর্মীনি মোসা: হোসনেরা বেগমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, কচুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পঞ্চগ্রাম মানব কল্যাস সংস্থার সাধারন সম্পাদক মো. শাহজাহান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার,কচুয়া উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মো. সফিকুর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. সোহাগ খান,ইউপি সদস্য মো. ছাদেক পাটওয়ারী,আওয়ামীলীগ নেতা মো. সফিকুল ইসলামসহ অন্যান্যরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৩ ফেব্রুয়ারি ২০২১