Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শিক্ষায় শের-এ-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ মিজান
MIZAN

কচুয়ায় শিক্ষায় শের-এ-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ মিজান

চাঁদপুরের কচুয়ায় শিক্ষা বিস্তারসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় শের-এ-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯ এ ক্রেস্ট ও সনদপত্র পেয়েছেন গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান।

ইতিপূর্বে তিনি কচুয়া উপজেলা পর্যায়ে পর পর ৩ বার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন। এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ জুলাই ) বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশন ঢাকার রমনায় অনাড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক বিচারপতি মো. সামছুল হুদার হাত থেকে তিনি এ পদক ও সম্মাননা গ্রহণ করেন।

শিক্ষা বিস্তারের জন্য শের-এ-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ক্রেস্ট ও সনদপত্র পাওয়ায় শ্রেষ্ঠ অধ্যক্ষ মো.মিজানুর রহমানকে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, একুশে পদকপ্রাপ্ত বোরহান উদ্দিন খান জাহাঙ্গীর, বিশিষ্ট ইতিহাসবিদ ড.মুনতাসীর মামুন, কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজের সহকারী প্রধানশিক্ষক সুলতানা খানম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো.শহীদ উল্যাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো.আলাউদ্দিন সোহাগ ও সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম পাটওয়ারী, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও আশেক আলী খান স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.মিজানুর রহমান এ কলেজে যোগদানের পর থেকে তাঁর গতিশীল নেতৃত্বে পরিচালনা পর্ষদ ও শিক্ষক অভিভাবকদের সমন্বয়ে স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতার যথাযথ ভাবে মৃত্যুবার্ষিকী পালন, শিক্ষার মান, শতভাগ ফলাফল, সাংস্কৃতিক কর্মকান্ড, জাতীয় ও স্থানীয় সকল অনুষ্ঠান পালনসহ সন্তোষজনক ফলাফলে অবদান রেখে আসছেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
৮ জুলাই ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই