Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মুক্তিযোদ্ধা কেরামত আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কচুয়ায় মুক্তিযোদ্ধা কেরামত আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের নয়াকান্দি গ্রামের অধিবাসী বীর মুক্তিযুদ্ধা কেরামত আলী আর বেঁচে নেই (ইন্না… রাজিউন)। তিনি শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৭৫ বছর।

এদিকে পরদিন বুধবার দুপুরে নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে মরহুমের নয়াকান্দি গ্রামের পারিবারিক করবস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ৩ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া, মুক্তিযুদ্ধা তাছাদ্দেক হোসেন মোহন প্রমুখ।

মরহুমের মৃত্যুতে সাচার উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু, সাচার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও সাচার পরিচালনা কমিটির সেক্রেটারী সেলিম কবির, কচুয়া উপজেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি জিসান আহমেদ নান্নু, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম দিপুসহ নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসহ পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:৩১ পিএম, ২১ জানুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর