Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মাদক বিরোধী ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

কচুয়ায় মাদক বিরোধী ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর কচুয়ায় সুবিদপুর যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী ফ্রিজকাপ নাইট ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সুবিদপুর মহিতুল ইসলাম ফরহাদ ম্যাচ সংলগ্ন মাঠে এই উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ঢাকাস্থ কচুয়া সমিতির সাধারন সম্পাদক মো হুমায়ূন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারান্সে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিম উল্লাহ। খেলাটি উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন, ঢাকা সিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও কচুয়ার কৃতি সন্তান ডা.রেফায়েত উল্লাহ শরীফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন,আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মো.ইমাম হোসেন মজুমদার মেহেদী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কড়ইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের মজুমদার, সদস্য আহসান হাবীব প্রাঞ্জল,কচুয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো.জাহাঙ্গীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম খলিল বাদল, কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর, সহ-সভাপতি মো.এনামুল হক মিন্টু প্রমুখ।

খেলায় সার্বিক সহযোগিতা করেন আলামিন,আশেক এলাহী,সাইদুল হাসান,জালাল মুন্সী,শাহাদাত হোসেন,বোরহান

মুন্সী,কাউছার,রাব্বি,মহিন,রবিউল ও গিয়াসউদ্দিন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তি,বিভিন্ন অঞ্চলের খেলার ও খেলা প্রেমিক লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৮ নভেম্বর ২০২০