Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মাদকের আস্তানায় আগুনে পুড়িয়ে দিলো পুলিশ
madok

কচুয়ায় মাদকের আস্তানায় আগুনে পুড়িয়ে দিলো পুলিশ

চাঁদপুর কচুয়ায় থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ব্যবসায়ী শিপনের (৩৫) মাদক আস্তানা আগুনে পুড়িয়ে দিয়েছে পুলিশ।

রোববার রাতে উপজেলার গুলবাহার এলাকায় কচুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ রাসেল, কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান ভূইয়া এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মফিজুল ইসলামসহ পুলিশের একটি চৌকশ দল মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করে।

অভিযানে গোলবাহার গ্রামের আবদুল খালেক মাস্টারের ছেলে মোঃ শিপনকে ইয়াবা সেবনকালে ১০ পিস ইয়াবা সহ তার আস্তানা থেকে গ্রেফতার করে তার মাদক আস্তানা আগুনে পুরিয়ে ধ্বংস করে দেয়া হয়েছে এবং আস্তানার পাশে পড়ে থাকা একটি সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে শিপনের সঙ্গীরা পালিয়ে গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ব্যাপারে শিপনের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক বিরোধী আইনে মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে কচুয়া পুলিশ পরিদর্শক তদন্ত মুহাম্মদ শাহজাহান কামাল জানান, কচুয়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে আমরা গোলবাহার গ্রাম থেকে শিপনকে ইয়াবা সেবনকালে ১০ পিস ইয়াবাসহ আটক করি। তার মাদক আস্তানা আমরা পুড়িয়ে দিয়েছি এবং ঘটনাস্থলে একটি সিএনজি পড়ে ছিল ।

সিএনজির মালিক/ড্রাইভার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে এমন সন্দেহে আমরা সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে থানায় মামলা রজু প্রক্রিয়াধীন।

স্টাফ করেসপন্ডেট
১১ ফেব্রুয়ারি,২০১৯