Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে উদ্ধারকর্মী নিহত

কচুয়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে উদ্ধারকর্মী নিহত

‎Friday, ‎22 ‎May, ‎2015    09:49:31 PM

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর):

চাঁদপুর কচুয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় পুকুরে পড়ে যাওয়া কার্ভাড ভ্যান উদ্ধার করতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে সুরুজ মিয়া (৩২) নামে এক উদ্ধার কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে কচুয়া-সাচার-গৌরিপুর আঞ্চলিক সড়কের ঘাগড়া মুন্সি বাড়ী নামক স্থানে নিহতের এই ঘটনা ঘটে। নিহত সুরুজ মিয়া কুমিল¬ার শাষনপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৮ই মে ঘাগড়া ব্রিজ এলাকায় ওয়ালটন কোম্পানীর ১টি মালবাহী কাভাটভ্যান (ঢাকা চট্টমেট্টো-ড-৮১১০৮৯)উল্টে পুকুরে পড়ে যায়। পরে শুক্রবার কুমিল্লা থেকে একটি ক্যারেন (কুমিল্লা-ট ৩৮৫৯) গাড়ী উদ্ধার কাজে ঘটনা স্থলে যায়।

এ সময় ক্যারেনটি চালু করলে ক্যারেনের শিকলের তার ছুটে (ছিঁড়ে) গিয়ে বৈদ্যুতিক তারের উপর পড়লে ক্যারেনের উদ্ধারকর্মী সুরুজ মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

পরে কচুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ কুমিল¬ায় প্রেরণ করে এবং পড়ে যাওয়া মালবাহী গাড়ী ও ক্যারেন জব্দ করে কচুয়ায় নিয়ে আসে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

ইন্টারনেট কানেকশন নেই