Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
প্রতীকী ছবি

কচুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

চাঁদপুরে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের বড়-হায়াতপুর গ্রামের সরকার বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিক রিপন সরকার (শম্ভু) বাড়িতে এক প্রেমিকা অন্তরা সরকার অবস্থান নিয়েছে।

১৭ নভেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় নারায়নগঞ্জের চাষারা এলাকার লিটন সরকারের কলেজ পড়ুয়া মেয়ে অন্তরা সরকার কচুয়ার বড়-হায়াতপুর গ্রামে পরেশ সরকারের পুত্র প্রেমিক দাবিদার রিপন সরকারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে।

প্রেমিকা অন্তরা সরকার স্থানীয় জানান, রিপন সরকার আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছে। সম্প্রতি কয়েকদিন ধরে আমি রিপন সরকারকে ফোন দিলে সে আমাকে এড়িয়ে চলার চেষ্টা করে এবং সে আমার সাথে যোগাযোগ বিছিন্ন করে দেয়।

পরে তার কোনো খোঁজ খবর না পেয়ে আমি বিয়ের দাবিতে তার বাড়িতে এসেছি এবং আমি বিয়ের জোর দাবি করছি। এসময় প্রেমিক রিপন সরকারকে তার বাড়িতে খুঁজে পাওয়া যায়নি।বিষয়টি স্থানীয়দের মাঝে জানাজানি হলে বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। উৎসুক শতশত লোকজন রিপন সরকারের বাড়িতে ভিড় জমায়।

এদিকে কচুয়ার বড়-হায়াতপুর গ্রামে এক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে এক প্রেমিকার অবস্থান নিয়ে কচুয়া থানার এসআই মো: মামুনুর রশিদ সরকার মামুন ওই মেয়েটিকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি জানান, মেয়েটি শারীরিক অসুস্থ থাকায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।ভিকটিমের বক্তব্য অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৭ নভেম্বর ২০২০