Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ৮ ইউনিয়ন যুবদলের আহব্বায়ক কমিটি অনুমোদন
jubodol-1

মতলব উত্তরে ৮ ইউনিয়ন যুবদলের আহব্বায়ক কমিটি অনুমোদন

চাঁদপুরে মতলব উত্তর উপজেলার ৮ টি ইউনিয়ন যুবদলের আহব্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা যুবদল। উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু ও সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপুর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গত ২৯ জুলাই ২০১৮ ইং তারিখে ৮ টি ইউনিয়ন কমিটি অনুমোদন দেওয়া হয়।

অনুমোদিত কমিটিগুলোর মধ্যে রয়েছে- ষাটনল, মোহনপুর, কলাকান্দা, ফতেপুর পশ্চিম, ১৩নং ইসলামাবাদ, এখলাসপুর, গজরা ও ৫নং দূর্গাপুর।

ষাটনল ইউনিয়নে মোঃ বাতেন মিয়াকে আহব্বায়ক ও মোঃ বশির মেম্বারকে সিসিয়র যুগ্ন আহব্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

মোহনপুর ইউনিয়নে মোঃ মহিন উদ্দিন হাওলাদার উজ্জ্বলকে আহব্বায়ক ও মোঃ শাকিল খানকে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

কলাকান্দা ইউনিয়নে মোঃ সলিম উল্লাহ সেলিমকে আহব্বায়ক ও মোঃ মোয়াজ্জেম হোসেন প্রধান সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

ফতেপুর পশ্চিম ইউনিয়নে কামাল হোসেন প্রধানকে আহব্বায়ক ও হুমায়ুন কবিরকে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

১৩নং ইসলামাবাদ ইউনিয়নে ফেরদৌস সরকারকে আহব্বায়ক ও সালাম বেপারীকে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ১২ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

এখলাসপুর ইউনিয়নে মোঃ নাছির গাজীকে আহব্বায়ক ও মোঃ রেফায়েত হোসেন রিপনকে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

গজরা ইউনিয়নে মোঃ শরীফ উদ্দিন (তুহিন) কে আহব্বায়ক ও মোঃ নেয়ামত উল্লাহ (খোকন) কে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

৫নং দূর্গাপর ইউনিয়নে মোঃ মহসীন মিয়াকে আহব্বায়ক ও নজরুল ইসলাম টিটিুকে সিনিয়র যুগ্ন আহব্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন
x

Check Also

‘ছুটির ফাঁদ’ দু‘দিন মিললেই নয় দিন ছুটি!

আসি ...