Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কচুয়ায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গৌরব ও সংগ্রামের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কচুয়ায় আনন্দ র‌্যালী, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

১ সেপেটম্বর মঙ্গলবার বিকালে কচুয়ার আকানিয়া বিশ্বরোড এলাকায় র‌্যালী শেষে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো.মিজানুর রহমান পাঠানের বাড়ীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর সাবেক মো. হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজীর পরিচালনায় প্রধান অতিথি টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপি’র সাধারন সম্পাদক মো. মোশাররফ হোসেন মিয়াজী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মিজানুর রহমান পাঠান,যুগ্ন সম্পাদক মঞ্জুর আলম সেলিম, যুগ্ন সম্পাদক প্রফেসর নওশের আলম, পৌর বিএনপি’র সভাপতি নুরে আলম বকাউল, সাধারন সম্পাদক মো.তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, বিএনপির নেতা সেফায়েত হোসেন,উপজেলা যুবদলের সভাপতি মো.মহীউদ্দিন মজুমদার, যুগ্ন-সাধারন সম্পাদক মো.মিজানুর রহমান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক গাজী মো.শাহাজান সিরাজ প্রমুখ।

এসময় পৌর যুবদলের সভাপতি মো.মিজানুর রহমান, সাধারন সম্পাদক দুলাল প্রধান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খান, যুবদল নেতা আজাদ হোসেন, উপজেলা ছাত্রদলের সভপতি প্রত্যাশী মো. কামরুল ইসলাম, ছাত্রদল নেতা মো. আবুল হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই