Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রস্ততি সভা

কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রস্ততি সভা

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানান কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী মুজিববর্ষ উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা করা হয়েছে।

৬ মার্চ শুক্রবার বিকালে চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মালচোয়া বাজারে এ পূর্ব প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

নব নির্বাচিত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী। প্রধান অতিথির তার বক্তেব্য বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রেরনা। মহান এ ব্যক্তির জম্মবার্ষিকী ঘিরে উৎসবমূখর ভাবে অনুষ্ঠান করা হবে। তবে এক্ষেত্রে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা কোনো ভাবেই মেনে নেয়া হবে না। সকলেই সতর্কতার সাথে দিবসটি পালনে স্ব-স্ব নেতাকর্মীরা এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহীদ উল্যাহ পাটওয়ারী,তথ্য ও গবেষনা সম্পাদক মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল,বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মৃধা,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মামুনুর রহমান ভূঁইয়া,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রত্যাশী মো:বোরহান উদ্দিন (যুক্তরাষ্ট্র বোরহান) প্রমুখ।

বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ইউনুছ পাটওয়ারী,মফিজুর রহমান,ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মো: মিজানুর রহমান,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো: আজাদ,যুগ্ন আহ্বায়ক রাসেল আহমেদ ইমন,যুবলীগ নেতা রুবেল প্রধান,ইউপি সদস্য নাজমা বেগম,হান্নান মিয়া,সাবেক ইউপি সদস্য গাজী রফিকুল ইসলাম,মোখলেছুর রহমান,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন। এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু,৬ মার্চ ২০২০