Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রবাসীর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

কচুয়ায় প্রবাসীর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চাঁদপুরের কচুয়ায় বিশিষ্ট সমাজ সেবক, সৌদী প্রবাসী ও বিতারা ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী হাজী মো. শাহজাহান এর উদ্যোগে মহামারী করোনায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী (সেমাই-চিনি) বিতরণ করা হয়েছে।

১৯ মে মঙ্গলবার বিকালে কচুয়া উপজেলার অভয়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের নির্দেশক্রমে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও অব: সেনা সদস্য মো: তাফাজ্জল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন প্রধান,শাহীন সরকার, ইয়াছিন প্রধান, ইকরাম মুন্সীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়ার অভয়পাড়া গ্রামের কৃতি সন্তান ও বিতারা ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী হাজী মো. শাহজাহান ইতিমধ্যে মহামারী দূর্যোগ করোনায় ইউনিয়ন বাসীর পাশে থেকে মানব সেবক হিসেবে রেকড় সৃষ্টি করেছেন। তিনি গত কয়েক মাসে বিতারা ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রামের বাড়ী-বাড়ী ত্রান সামগ্রী ও উপহার সহায়তা পৌঁছে দেন সাধারন মানুষের হাতে হাতে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৯ মে ২০২০