Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

কচুয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

কচুয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও কেককাটা হয়। পরে গাছের চারা রোপন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.আইয়ুব আলী পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নাজমুল হক মিঠু, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, দপ্তর সম্পাদক ফারুক মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, দপ্তর সম্পাদক মাঈনউদ্দিন আহমেদ সবুজ, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া, মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা।

এদিকে কচুয়ায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রহিমানগর বি.এ.বি উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। পরে রহিমানগর বাজারে অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৮ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই