Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

কচুয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের উত্তর পালাখাল মোড় কর্তৃক আয়োজিত মিনি শর্ট বাউন্ডারী নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। আজ রাতে উত্তর পালাখাল মোড় শিকদার মার্কেট সংলগ্ন মাঠে এ মিনি শর্ট বাউন্ডারী ক্রিকেট ট‚র্ণামেন্টের আয়োজন করা হয়।

উত্তর পালাখাল মোড় পরিচালনা কমিটির বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: জহির মজুমদারের সভাপতিত্বে ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সৌরভের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পালাখাল মডেল ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও উত্তর পালাখাল মোড় পরিচালনা কমিটির সভাপতি মো: বাবুল সরদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান সরদার,সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্যাহ প্রধান,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুর রহমান,৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: জামাল মোল্লা,সাংবাদিক জিসান আহমেদ নান্নু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মহিব উল্যাহ প্রধান ও ফারুক প্রধান। খেলাটি সার্বিক সহযোগিতা করেন শরীফ সিকদার,কামাল হোসেন,রুবেল হোসেন,এমরান প্রধান ও শাকিল হোসেন।

উদ্বোধনী খেলায় মাঝিগাছা তরুন সংঘ ও নয়াকান্দি একাদশ ইয়াং ফোরাম খেলেয়াররা অংশগ্রহন করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১২ নভেম্বর ২০২০