Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দু’যুবতীর হাত ধরে টানাহেঁচড়া

কচুয়ায় দু’যুবতীর হাত ধরে টানাহেঁচড়া

‎Saturday, ‎May ‎16, ‎2015  09:52:00 PM

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়ায় সিএনজিতে না উঠায় ২ যুবতী যাত্রীর হাত ধরে টানাটানি ও অসৌজন্যমূলক আচরণে প্রতিবাদ করায় এক যুবকের ওপর হামলা করা হয়েছে। কচুয়া বিশ্বরোড সংলগ্ন কোর্ড বিল্ডিং এলাকায় হামলার এ ঘটনা ঘটে। হামলার শিকার গুরুতর আহত শেরে বাংলা (৩২) বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের ১নং ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, ওই দিন সন্ধ্যার কিছু পূর্বে হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের আনোয়ার হোসেন ও আবদুল মান্নানের ২ যুবতী কন্যা কচুয়া বাজারে আসে। কিছুক্ষণ পর কচুয়া বাজার থেকে প্রয়োজনীয় কাজ শেষে বাড়ি ফেরার পথে বিশ্বরোড এলাকায় এলে কড়ইয়া গ্রামের সিএনজিচালক মনির হোসেন ও তার সহযোগী ফারুক হোসেন তাদের সিএনজিতে উঠানোর নাম করে ওই দুই যুবতীর হাত ধরে টানাহেঁচড়া করে বলে তারা দাবি করে। পরে বিষয়টি দেখতে পেয়ে কড়ইয়া গ্রামের মৃত আনু মিয়ার পুত্র শেরে বাংলা এর প্রতিবাদ জানালে মনির ও ফারুক উত্তেজিত হয়ে শেরে বাংলার ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে শেরে বাংলাকে আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইন্টারনেট কানেকশন নেই