Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় তেগুরিয়া উবির উর্ধ্বমুখী ভবন উদ্বোধন

কচুয়ায় তেগুরিয়া উবির উর্ধ্বমুখী ভবন উদ্বোধন

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য ও দেশবরণ্য শিক্ষাবিদ প্রফেসর মেজর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন, সকলে ঐক্যবদ্ধ থেকে আমাদের এ দেশকে এগিয়ে নিতে হবে। বর্তমান মহামারী করোনা মোকাবেলা করে দেশ উচু করে দাড়াঁবে। শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে আছে। শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। তিনি দেশের শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে শিক্ষা প্রসারের লক্ষ্যে দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, কচুয়া উন্নয়নের দিক থেকে যে কোনো সময়ের চেয়ে এখন এগিয়ে। আর সেই উন্নয়ন তরান্বিত করেছেন আমার মামা সাবেক মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। কচুয়াকে আরো বেশি এগিয়ে নিতে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

শনিবার সকালে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চাঁদপুরের অর্থায়নে বিদ্যমান একতলা একাডেমিক ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যকালে এসব কথা বলেন।

প্রধান শিক্ষক আবু তাহের পাটওয়ারীর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক আলাউদ্দিন সোহাগের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইমাম হোসেন মজুমদার মেহেদী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদ দর্জি, মো: হুমায়ুন কবির,সদস্য আহসান হাবীব প্রাঞ্জল,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন,সাধারন সম্পাদক সোহাগ খান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম খলিল বাদল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো: ইসমাইল ভূইয়া,যুগ্ন আহবায়ক মিঞা মো: নিজাম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো: সোহেল, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম। এসময় বিদ্যালয়ের শিক্ষক ইব্রাহিম খলিল স্বপন, দাতা সদস্য মোখলেছুর রহমান প্রধান,বিদ্যুৎসাহী সদস্য গিয়াস উদ্দিন প্রধান,ম্যানেজিং কমিটির সদস্য সোলেমান প্রধানসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৫ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই