Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নারী উন্নয়ন সংস্থার সেলাই মেশিন বিতরণ
Selai machine bitoron

কচুয়ায় নারী উন্নয়ন সংস্থার সেলাই মেশিন বিতরণ

চাঁদপুরের কচুয়ায় শুয়ারুল নারী উন্নয়ন সংস্থা বুধবার (২৯ আগস্ট) দুপুরে সংস্থার কার্যালয়ে ভোকেশনাল প্রশিক্ষণের মাধ্যমে হতদরিদ্র প্রতিবন্ধী মহিলাদের ৬ মাসের প্রশিক্ষণোত্তর ৯ জন হত দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ প্রধান অতিথি হিসেবে ওইসব সেলাই মেশিন বিতরণ করেন।

তিনি বলেন,‘নারীদের আত্মনির্ভরশীল করে তুলতে নারী উন্নয়ন সংস্থাটি ব্যাপক ভূমিকা রেখে আসছে।এর পাশাপাশি এ পাঠাগারে আপনারা বই পড়ার মাধ্যমে নিজেকে বিকশিত করতে পারেন।’ তিনি পাঠাগারের মাধ্যমে বিভিন্ন প্রকল্প গ্রহণের জন্য আহবান জানান।

শুয়ারুল নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী মিরা রাণী দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা বীথি রাণী চক্রবর্তী, চেয়ারম্যান মো.ওসমান গনি মোল্লা, চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল,ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো.শাহ আলম পাটওয়ারী, সিনিয়র শিক্ষক লক্ষণ চন্দ্র দাস প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক মনিটরিং করেন শুয়ারুল নারী উন্নয়ন সংস্থার পরিচালক পুলিন বিহারী দাস।এ সময় এলাকার বেশ কিছু শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নারী উন্নয়ন সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও জাতীয় সরকারি-বেসকারি কর্মসূচি যথাযথ ভাবে বাস্তবায়ন ও পালন করে আসছে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

ইন্টারনেট কানেকশন নেই