Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উদযাপন
প্রতীকী

কচুয়ায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উদযাপন

চাঁদপুরের কচুয়ায় ‘আলোর পথে আরো এগিয়ে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৫ ও উদ্ধুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার পল্লী বিদ্যুৎ কচুয়া জোনালের উদ্যোগে আয়োজিত উদ্ধুদ্ধকরণ সভায় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম আবদুল মতিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আবিদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মুন্সি, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক সফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, সনতোষ চন্দ্র সেন, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ও কচুয়া বার্তার সম্পাদক আলমগীর তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাকির হোসেন কামাল।

অনুষ্ঠান শেষে বিদ্যুৎ সাশ্রয় ও বিদ্যুৎ ব্যবহারে সচেতনতামূলক বক্তব্য রাখায় সেরা ৩জন শিক্ষার্থীকে পুরস্কার ও সনদপত্র তুলে দেয়া হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

 

|| আপডেট: ০৪:০১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর