Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ছেলের পর লকডাউন বাড়িতে মারা গেলেন বাবা
Dead-Body

কচুয়ায় ছেলের পর লকডাউন বাড়িতে মারা গেলেন বাবা

চাঁদপুরের কচুয়া উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ছেলের মৃত্যুর ৮ দিন পর উপসর্গ নিয়ে বাবারও মৃত্যু হয়েছে।

২৮ মে বৃহস্পতিবার নিজ বাড়িতে লকডাউন থাকা অবস্থায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন মজিবুর রহমান বাচ্ছু সরকার (৮০)।

এর আগে ১৯ মে মঙ্গলবার মজিবুর রহমানের ছেলে শাহাদাত হোসেন মানিক সরকার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ছেলের কবরের পাশেই বাবার দাফন হয়েছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আফসানা জানান, করোনার উপসর্গ নিয়ে কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির ৮০ বছরের বৃদ্ধ বৃহস্পতিবার নিজগৃহে মারা গেছেন। মৃত মজিবুর রহমান ও লকডাউনে থাকা তার স্ত্রী ফজিলতের নেছার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামী ২-৩ দিনের মধ্যে মৃত ব্যক্তিদের পরিবারের আরও ৪ জনের নমুনা সংগ্রহ করা হবে।

জানা গেছে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিত নিয়ম অনুযায়ী তার দাফন সম্পন্ন হয়েছে। কচুয়া উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার হাসান মজুমদারের নেতৃত্বে তার জানাজা ও দাফন কার্য সম্পন্ন করেন মাওলানা মোফাজ্জল হোসেন, গোলাম সরোয়ার, আনোয়ার হোসেন, শাহজাহান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন কচুয়া থানা পুলিশের এসআই তাজুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা। এছাড়াও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহদফতর সম্পাদক কবির হোসেন, স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান মনির হোসেন, ইউপি সদস্য আলমগীর হোসেন, স্থানীয় যুবলীগ নেতা মনির মাস্টার, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রায়হান সজিব অনিক উপস্থিত ছিলেন।

করেসপন্ডেট,২৯ মে ২০২০

ইন্টারনেট কানেকশন নেই