Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় করোনা থেকে রক্ষা পেতে লিফলেট ও সাবান বিতরণ

কচুয়ায় করোনা থেকে রক্ষা পেতে লিফলেট ও সাবান বিতরণ

সারা বিশ্বের মহামারী করোনার প্রভাব থেকে রক্ষা পেতে চাঁদপুরের কচুয়ার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নবাসীসহ সকল মানুষকে এ ভয়াবহ ছোবল থেকে রক্ষা পেতে লিফলেট বিতরণ ও মসজিদে মসজিদে মুসুল্লিদের সচেতন করে তুলতে হ্যান্ড ওয়াস ও সাবান সামগ্রী দেয়া হয়েছে।

২২ মার্চ রোববার বিকালে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদের উদ্যোগে নন্দনপুর বাজারে ব্যবসায়ী, সাধারন জনগন ও মুসুল্লিদের মাঝে লিফলেট বিতরন করেন। একই দিন তিনি নন্দনপুর গ্রামের সদ্য প্রবাস ফেরত মো. দুলাল মিয়ার বাড়ীতে যান এবং তাকে সরকারী নিয়ম মেনে কমপক্ষে ১৪ দিন বাসায় অবস্থান করতে (হোম কোয়ান্টেইনে থাকতে) আহবান করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ বলেন, এখন পর্যন্ত আল্লাহর রহমতে আমার ইউনিয়নে কোন ধরনের সমস্যা নেই। মানুষ সচেতন করে তুলতে আমরা সরকারের নির্দেশনা মোতাবেক মাইকিংসহ বিভিন্ন কর্মসূচী গ্রহনের মাধ্যমে কাজ করে যাচ্ছি।

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. সোহরাব হোসেন সুমন, ইউপি সদস্য হান্নান মিয়া, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেনসহ অন্যান্যারা উপস্থিত ছিলেন। এছাড়া একই দিন সকালে ইউপি কার্যালয়ে করোনার হাত থেকে রক্ষা পেতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

জিসান আহমেদ নান্নু,২২ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই