Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সহিংসতামুক্ত ভোট গ্রহণ : ধানের শীষ প্রার্থীর ভোট বর্জন
mohiuddin-khan-alamgir
কচুয়ায় ভোট দিচ্ছেন, নৌকার প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর ।

কচুয়ায় সহিংসতামুক্ত ভোট গ্রহণ : ধানের শীষ প্রার্থীর ভোট বর্জন

কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ছাড়া ও বিএনপি’র নেতাকর্মীদের অনুপস্থিতির মধ্য দিয়েই চাঁদপুরের কচুয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

এজেন্টদের বের করে দেয়াসহ নানা অভিযোগে চাঁদপুর প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে ভোট বর্জন করেছেন ধানের শীষ প্রার্থী মোশাররফ হোসেন।

রোববার (৩০ ডিসেম্বর) দিনভর শান্তিপূর্ন ভাবে উপজেলার ১০৮টি কেন্দ্রে ভোট গ্রহণ চলে। শুরুতে উপজেলার বিভিন্ন কেন্দ্রে গুলোতে ভোটার উপস্থিতি লক্ষ্যনীয় থাকলেও দুপুর ১২ টার পর ভোটার উপস্থিতি সংখ্যা দেখা যায়নি।

এছাড়া উপজেলার বিভিন্ন কেন্দ্র গুলোতে আওয়ামীলীগের নেতাকর্মীদের উপস্থিতি থাকলেও বিএনপি’র নেতাকর্মী কিংবা সমর্থকদের দেখা যায়নি।

সকাল ৮টা ৫মিনিটি কচুয়া উপজেলার গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজে ভোট দেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর।

ভোট দেয়া শেষে তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

অপর দিকে সকালে বারৈয়ারা উচ্চ বিদ্যালয় ভোট দেন বিএনপি’র ধানের শীষের প্রার্থী মোহাম্মদ মোশাররফ হোসেন। এ সময় তিনি ভোটদানে তার নেতাকর্মীদের বাধা ও এজেন্ট-পুলিং ভিততে থাকতে দিচ্ছে না বলে অভিযোগ করেন এবং দুপুরে নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন।

একনজরে ফলাফল–

ka result

স্টাফ করেসপন্ডেন্ট, কচুয়া
৩০ ডিসেম্বর, ২০১৮

ইন্টারনেট কানেকশন নেই