Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্বপনের বসবাস অন্যের বাড়িতে

কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্বপনের বসবাস অন্যের বাড়িতে

চাঁদপুরের কচুয়ার উত্তর ইউনিয়নের তেতৈয়া গ্রামে সম্প্রতি অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ হওয়ায় স্বপন ও তার পরিবার গাছতলায় অন্যের বাড়িতে বসবাস করছেন। স্ত্রী ও ছেলে মেয়েদের নিয়ে এখন অন্যের বাড়িতে চলছে বসবাস। এতে দেখার যেন,কেউ নেই।

জানাগেছে, প্রায় ৩মাস জিসান আহমেদ নান্নু পূর্বে কচুয়া উপজেলার তেতৈয়া গ্রামের নয়াবাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এতে করে বসতঘর ও তার প্রয়োজনীয় আসবাবপত্রসহ পুড়ে নষ্ট হয়ে যায়।

সব কিছু হারিয়ে এখন স্বপন এখন নিঃস্ব হয়ে গেছে। তিনমাস পূর্বে স্বপনের বসতঘরটি পুড়ে যাওয়ায় এখন পর্যন্ত তার পাশে কেউ দাঁড়াই নি। ঘর নির্মাণ না করতে পেরে স্বপন ও তার পরিবার নিয়ে কোনোদিন অন্যের বাড়িতে আবার কোনো দিন গাছতলায় থাকেন।

কেউ তার পাশে এগিয়ে আসে নি। এদিকে ক্ষতিগ্রস্থ স্বপন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের কাছে গেলেও কোনো ধরনের সহায়তার হাত মিলে নি। এদিকে ক্ষতিগ্রস্থ স্বপন মিয়া ও তার বাড়ির লোকজনের দাবি,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর ও কচুয়া উপজেলা চেয়ারম্যান মো.শাহজাহান শিশির এর প্রতি সাহায্য সহযোগিতা পেতে সু-দৃষ্টি কামনা করেছেন তারা।

জিসান আহমেদ নান্নু
২ সেপ্টেম্বর ২০১৯