Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার নন্দনপুর উবির ৮ শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা

কচুয়ার নন্দনপুর উবির ৮ শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন গুনী প্রধান শিক্ষক আলহাজ্ব আ:রব,প্রধান শিক্ষক জমির হোসেন পাটওয়ারী,সাবেক সিনিয়রর শিক্ষক আমিনুল ইসলাম,জগন্নাথ বনিকসহ ৮জন শিক্ষককে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

২২ জানুয়ারি শুক্রবার বিকালে ওই বিদ্যালয়ের ২০০৪ সালের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও ফেনী জেলার সাবেক সিভিল সার্জন ডা: ইসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী হাসান আহমেদ স্বপনের পরিচালনায় বক্তব্য দেন, সংবর্ধিত সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আ: রব,সহকারী শিক্ষক আমিনুল ইসলাম,এটিম আব্দুল মতিন.একেএম সাখাওয়াত হোসেন,জহন্নাথ চন্দ্র বণিক,মুগদা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের আবাসিক মেডিকেল অফিসার ডা: এম.এ তাহের নয়ন,বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আহসান উল্যাহ বাবুল,নন্দনপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক আবু মুসা,ওই বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি কাজী সফিকুর রহমান,প্রাক্তন ছাত্র মো: হুমায়ুন কবির,সাইফুল ইসলাম,শরীফুল ইসলাম,মো: শাহাবুদ্দিন ও রীনা আক্তার প্রমুখ। পরে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষকদের অবসরজনিত বিশেষ সন্মাননা স্বারক ও উপহারস্বরূপ পুরস্কার সামগ্রী তুলে দেয়া হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২২ জানুয়ারি ২০২১