Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ব্যাবসায়ী জসিম উদ্দিনকে ফুলেল সংবর্ধনায় বরন করল গ্রামবাসী
ব্যাবসায়ী

কচুয়ায় ব্যাবসায়ী জসিম উদ্দিনকে ফুলেল সংবর্ধনায় বরন করল গ্রামবাসী

সন্তানদের সখ পূরনে সুদুর আমেরিকা থেকে ঢাকায় ফিরে হেলিকপ্টার যোগে স্ব পরিবার নিয়ে ছুটি কাটাতে গ্রামের বাড়িতে আসলেন আমেরিকার বিশিষ্ট রিয়েল স্টেট ব্যবসায়ী বেঙ্গল রিয়েল স্টেট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন প্রধান। সোমবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুরের কচুয়া উপজেলার তেগুরিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ইমপ্রেস এভিয়েশন লিমিটেড বেসরকারি হেলিকপ্টারে পরিবার নিয়ে অবতরন করেন তিনি।

এসময় হেলিকপ্টারটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভীড় জমায়। পরে তেগুরিয়া গ্রামবাসাী,তেগুরিয়া উচ্চ বিদ্যালয় ও তেগুরিয়া শিশু বিদ্যা নিকেতনের শিক্ষক ও শিক্ষার্থীরা বিরল ফুলেল সংবর্ধনা দেন।
একই দিনে তিনি তেগুরিয়া শিশু বিদ্যা নিকেতনে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করে পুরষ্কার সামগ্রী বিতরন করেন।

অনুষ্ঠানে আমেরিকার বিশিষ্ট রিয়েল স্টেট ব্যবসায়ী বেঙ্গল রিয়েল স্টেট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন প্রধান বলেন, এই গ্রামের ধূলা-বালিতেই আমার বেড়ে ওঠা। কর্মের তাগিদে আমেরিকা জীবন-যাপন করলেও সবসময় মনটা গ্রামেই পড়ে থাকে। তাই গ্রামবাসীর এমন বিরল সংবর্ধনায় আমাকে বিমোহিত করেছেন। আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। যতদিন বাচঁবো গ্রামের অসহায় মানুষের কল্যানে সাধ্য অনুযায়ী সেবা করে যাবো।

এসময় তেগুরিয়া শিশু বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক মাওলানা ওমর ফারুক, লিটন মাষ্টার, সমাজসেবক আনোয়ার হোসেন প্রধান, বিশিষ্ট সমাজসেবক মহসিন প্রধান, ডা: মাসুদুল ইসলাম প্রধান, জাহাঙ্গীর আলম, আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন, তেগুরিয়া শিশু বিদ্যা নিকেতনের সিনিয়র শিক্ষক সাকিব আল হাসান জুয়েল।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ জুন ২০২৪