Home / জাতীয় / রাজনীতি / এরশাদের দুই ছেলেকে নিয়ে আমি এগিয়ে যাবো : বিদিশা
Bidisha

এরশাদের দুই ছেলেকে নিয়ে আমি এগিয়ে যাবো : বিদিশা

হুসেইন মুহম্মদ এরশাদের দুই ছেলেকে নিয়ে আমি এগিয়ে যাবে বলে জানিয়েছেন বিদিশা এরশাদ। ১৪ জুলাই মঙ্গলবার বিকেলে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফুলেল শ্রদ্ধা, স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অনুষ্ঠানটির আয়োজন করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মাঝে নেই। তার দুই সন্তান রয়েছেন সাদ এরশাদ ও এরিক এরশাদ এদের দু’জনকে নিয়েই আমি সামনের দিকে এগিয়ে যাবো। এখানে কোনো রাজনীতি নেই।

তিনি আরও বলেন, আজকের দিনটা আমার জন্য স্পেশাল দিন। এ দিনটিতেই এরশাদ সাহেবের সঙ্গে আমার প্রথম দেখা হয়েছিল। তাই আমি যতদিন বেঁচে থাকবো এ দিনটাকে স্মরণ করে বেঁচে থাকবো। সবাই এরশাদের জন্য দোয়া করবেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারাদেশে আমরা দোয়ার আয়োজন করেছি বলেও তিনি জানান।

অনুষ্ঠানে সাদ এরশাদ ও এরিক এরশাদ দু’জনেই তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। এরশাদ ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় আরও বক্তব্য রাখেন এরশাদে ভাতিজা আসিফ শাহরিয়ার।

বার্তা কক্ষ, ১৪ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই