Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / রাজনীতি / এবার ‘ফোর-জি লীগ’
4g legh

এবার ‘ফোর-জি লীগ’

ক্ষমতাসীন আওয়ামী লীগের ছায়াতলে নানা অঙ্গ সংগঠনের নাম শোনা যায়। আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যে যার ইচ্ছামতো লীগ ব্যবহার করে চলছেন।

এ নিয়ে অবশ্য অনেক আগে থেকেই আওয়ামী লীগ সোচ্চার। তবে এরই মধ্যে এই তালিকায় যোগ হয়েছে ‘ফোর-জি লীগ’ নামের নতুন একটি সংগঠন।

রাজশাহীর চারঘাট উপজেলায় এমন একটি সংগঠন গড়ে তুলেছেন স্থানীয় যুবকরা। সোমবার এই ‘ফোর-জি লীগ’ সবার নজরে আসে। প্রথম ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষদিন সোমবার উপজেলা নির্বাচন অফিসের সামনে কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলের সামনে সাদা কাগজে কালো কালিতে ‘ফোর-জি লীগ’ লেখা দেখতে পাওয়া যায়।

‘ফোর-জি লীগের’ ব্যানারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফকরুল ইসলাম উপজেলা নির্বাচন অফিসে এসেছিলেন মনোনয়ন জমা দিতে আসেন। এ সময় তার সঙ্গে দলীয় অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তারা যেসব অটোরিকশা ও মোটরসাইকেলে উপজেলা নির্বাচন অফিসে এসেছিলেন সেসব গাড়িতে সাঁটানো ছিল ‘ফোর-জি লীগ’ লেখা পোস্টার। তবে এই সংগঠন সম্পর্কে কিছুই বলতে চাননি তারা। মন্তব্য করতে রাজি হননি চেয়ারম্যান প্রার্থী ফকরুল ইসলামও।

জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি। গজিয়ে ওঠা এই সংগঠনের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হবে। দলকে বিব্রত করতে দলীয় কেউ এমন সংগঠনে যুক্ত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় সূত্র জানায়, প্রথম ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষদিনে চারঘাট উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দিতে এসেছিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ অন্যান্য প্রার্থীরা।

এ সময় প্রার্থীদের নেতাকর্মীরা অটোরিকশা ও মোটরসাইকেল নিয়ে তাদের নেতার সঙ্গে মিছিল করতে করতে সেখানে আসেন। এ সময় কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে ‘ফোর-জি লীগ’ লেখা দেখতে পাওয়া যায়। তবে অভিনব এ লীগ সম্পর্কে তাদের কাছে জানতে চাওয়া হলে কিছুই বলেননি তারা। (জাগো নিউজ)

বার্তা কক্ষ
১২ ফেব্রুয়ারি,২০১৯