Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর চরভৈরবীতে ছাত্রীদের উপবৃত্তি টাকা নিয়ে প্রতারণা
উপবৃত্তি টাকা

হাইমচর চরভৈরবীতে ছাত্রীদের উপবৃত্তি টাকা নিয়ে প্রতারণা

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের শহর আলী মোড়ে মা টেলিকম এন্ড স্টুডিও মালিক মোঃ সাইফুল ইসলাম ছাত্রীদের উপবৃত্তির টাকা নিজের মোবাইলে নিয়ে টাকা আসে না বলে বিদায় করে দিয়ে হাতিয়ে নিয়ে যায় অসহায় গরীব ছাত্রীদের উপবৃত্তির টাকা।

প্রতারণাকারী কে বাঁচানোর জন্য এলাকার একটি প্রভাবশালী মহল উঠে বসে লেগেছে। ঘটনার পর পরই সাইফুল দোকান বন্ধ করে আত্নগোপন করে রয়েছে।

গত রোববার হাইমচর উপজেলার শহরআলী মোড় ছাত্রীর মা এসে তার বিরুদ্ধে অভিযোগ তুলেন।

এনিয়ে প্রতারিত ছাত্রী মা জানান , আমার মেয়ে রচিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী । গত কয়েক মাসে আমার মেয়ের উপবৃত্তির টাকা মোবাইলে ৪৫০০ টাকা দিলে আমি সাইফুলের দোকানে টাকা আসছে কিনা জানতে চাইলে সে আমাকে বলে কোন টাকা আসেনি। আমি অফিসে ফোন দিয়ে জানতে পারি আমার মোবাইলে টাকা আসছে । তারা বলছে আপানার টাকা একটি নাম্বার দিয়ে বলে এ নাম্বারে নিয়ে গেছে। লোকজন নিয়ে তার কাছে গেলে সে আমার কাছে ক্ষমা চাই তার ভুল হয়ে গেছে।

এ ধরনের প্রতারণা আরো কয়েজনের সাথে করেছে জানি না। এ নিয়ে এলাকারবাসী জানান সে শুধু উপবৃত্তি নয় বিকাশের মাধ্যমে এ ধরনের প্রতারণা করে আসছে।

এলাকাবাসী দাবি মাননীয় শিক্ষামন্ত্রী , জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন এ ধরনের প্রত্যারকদের শাস্তি হোক যাতে আর কেউ এ ধরনের কাজ না করতে পারে।

প্রতিবেদকঃ মোঃ ইসমাইল