Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘উন্নয়নের জন্যেই আওয়ামী লীগকে আবারো সমর্থন করতে হবে’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘উন্নয়নের জন্যেই আওয়ামী লীগকে আবারো সমর্থন করতে হবে’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কৃষি, শিক্ষা, বিদ্যুত ও অবকাঠামো খাতে বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। উন্নয়নের জন্যই বর্তমান আওয়ামীলীগ সরকারকে আপনাদের আবারো সমর্থন করতে হবে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে তিন দিন ব্যাপি (১১-১৩ জানুয়ারী) উন্নয়ন মেলার র‌্যালিত্তর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পারে, শেখ হাসিনাই পারবে দেশকে এগিয়ে নিতে। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার ফলে উপজেলা ও তৃণমূল পর্যায়ে ডিজিটালের উন্নয়নের ছোয়া লেগেছে।

র‌্যালি শেষে প্রধান অতিথি কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরার জন্য উপজেলার ৭৩ টি প্রতিষ্ঠানের ৩৩ টি স্টল পরিদর্শন করেন এবং সরকারের উন্নয়নের চিত্র সাধারণ মানুষের দোরঘোরায় পৌঁছে দেয়ার আহবান জানান।

এসময় অতিথিবৃন্দ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেলি কনফারেন্সের উন্নয়ন মেলার উদ্বোধন ভাষণ ও বিভিন্ন উন্নয়নমূলক বক্তব্য প্রত্যক্ষ উপভোগ করেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

অবৈধ যৌনাচারের জন্যে ধ্বংস হওয়া জাতির করুণ গল্প

মার্শেলাস, ...