Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আ’লীগ আবার ক্ষমতায় আসলে বাংলাদেশ মধ্যম আয়ে পরিণত হবে : মায়া
Maya-chodhuary

আ’লীগ আবার ক্ষমতায় আসলে বাংলাদেশ মধ্যম আয়ে পরিণত হবে : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার একটাই মাধ্যম সেটা হল আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে আ’লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ছেঙ্গারচর পৌর আওয়ামীলীগ কর্তৃক ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় সমাবেশ-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ত্রাণ মন্ত্রী এসব কথা বলেন।

‘আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি করি, আমরা শেখ হাসিনার রাজনীতি করি, জনগনের রাজনীতি করি। জনগণের খেদমত করার জন্য আমরা কাজ করছি। শেখ হাসিনাকে ক্ষমতায় আসতে হলে আবার নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। ২০১৮ সালের ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয় হবে।

মন্ত্রী আরও বলেন, মতলবে কি পরিমাণ উন্নয়ন হয়েছে তা আপনার দেখছেন। উন্নয়নের আর কোন জায়গা খুজে পাচ্ছি না। রাস্তা ঘাট বিদ্যুৎসহ সব কিছুর উন্নয়ন হয়েছে। মতলব উত্তরে একটি মাত্র সমস্যা আছে সেটি হলো মা বোনেরা চিকিৎসা নিতে ঢাকায় চলে যান। এখন থেকে আর যেতে হবে না। কারণ আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২৫ বেড থেকে ৫০ বেডে উন্নীত করে দিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এই খানেই মা বোনেরা চিকিৎসা নিতে পারবেন। বিনা পয়সায় ভাল চিকিৎসা হবে। আগামী বছরের মাধ্যমেই হাসপাতালের কাজ শেষ হবে বলে আমি আশাবাদী। কুদ্দুস একটি প্রস্তাব করেছে কালীপুর দিয়ে একটি ব্রীজ নির্মাণ। গতকাল জাইকার প্রকৌশলবৃন্দ এসে সারাদিন সার্ভে করেছেন। সব পরীক্ষা নিরিক্ষা করে গেছেন। আশা করি আগামী জুন মাসের মধ্যে ভিত্তিপ্রস্তর করতে পারবো। এই ব্রীজটি হয়ে গেলে মতলবের সাথে ঢাকায় যোগাযোগ আরো সহজতর হবে। মাত্র ৩৫-৪০ মিনিটে ঢাকায় পৌছে যাবো। ঢাকার চাকুরী জীবিরা বাড়িতে থেকেই অফিস করতে পারবেন। ব্রীজটি হলে মতলবের চেহারাই পাল্টে যাবে।

তিনি বলেন, মতলবে বড় বড় কয়েকটি প্রকল্প বাস্তবায়নে কাজ চলছে। ইকোনমিক জোন, আইটি পার্ক, বীজ উৎপাদন কেন্দ্র। এসব প্রকল্পগুলি বাস্তবায়ন হয়ে গেলে প্রায় ২০ হাজার মানুষের কর্মসংস্থান হবে। মতলবের ছেলেদের আর বিদেশ গিয়ে কাজ করতে হবে না। এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে করুন। শেখ হাসিনার জয় হলে দেশের উন্নয়ন হবে। দেশের উন্নয়ন হলে মতলবেও উন্নয়ন করতে পারবো। তিনি বলেন, আমি বহু সভা সমাবেশ করছি। এই সভার মত নারীদের রূপ ও উপস্থিতি দেখি নাই। অকল্পনীয় মা-বোন আজকের এই সমাবেশে উপস্থিত হয়েছেন। এবং ধৈর্য্য ধরে বসে আছেন। এজন্য আমি তাদের ধন্যবাদ জানাই।

ছেঙ্গারচর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে ও ছেঙ্গারচর পৌর মেয়র আলহাজ¦ রফিকুল আলম জজ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মতলব উত্তর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ সিরাজ লস্কর, মোঃ শহীদ উল্যাহ মাস্টার,মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ প্রমুখ।

এসময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হক, স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, ত্রানমন্ত্রীর পিএস মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর মোঃ আদেল,ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ,দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ,ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বাদলসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১০:১৫ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ

ইন্টারনেট কানেকশন নেই