Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুরের প্রথম মুসলিম গ্র্যাজুয়েট আশেক আলী খানের মৃত্যুবার্ষিকী পালিত
Ashek Ali

চাঁদপুরের প্রথম মুসলিম গ্র্যাজুয়েট আশেক আলী খানের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর জেলার প্রথম মুসলিম গ্র্যাজুয়েট ও কচুয়ার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আশেক আলী খান এর ৪৪ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২ আগস্ট) এ উপলক্ষে দোয়া, কোরআন খানি ও শিক্ষকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে এ উপলক্ষ্যে বিভিন্ন কলেজ ও বিদ্যালয় শিক্ষকদের সাথে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মরহুমের সুযোগ্য সন্তান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় তিনি বলেন, আমার প্রয়াত পিতা মরহুম আশেক আলী খান এ এলাকা সহ কচুয়াকে এগিয়ে নিতে শিক্ষা বিস্তারে কাজ করে গেছেন। কর্মজীবনে তিনি একজন শিক্ষক ছিলেন। শিক্ষকতার মাধ্যমে এ অঞ্চলের শিক্ষার আলো ছড়িছেন। আমরা তাঁর দেখানো পথ অনুসরণ করে এগিয়ে যেতে হবে।

কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ

ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল। উপস্থিত ছিলেন, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মো: জালাল উদ্দিন চৌধুরী,সাচার ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: নুরুল আমিন মজুমদার,নিন্দদপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান সেলিম,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু,পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্যাহ পাটওয়ারী,প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিবাস চন্দ্র গোপ,

সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাস,ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আক্তার, নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধার চক্র ভৌমিক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম,গুলবাহার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক সুলতানা খানম সহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ,উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply