Home / চাঁদপুর / আলহাজ্ব ডা.এমএ গফুরের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

আলহাজ্ব ডা.এমএ গফুরের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় ভাষাসৈনিক, চাঁদপুরের বিশিষ্ট সংগঠক, শিক্ষানুরাগী, রোটারিয়ান, ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সমাজসেবক আলহাজ্ব ডা.এমএ গফুরের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শুক্রবার (৩০ আগস্ট) বাদ জুমা তাঁর প্রতিষ্ঠিত ডায়াবেটিক হাসপাতালের পাশে গফুর অঙ্গনে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।মরহুমের পরিবারবর্গের সদস্যগণ এ অনুষ্ঠানের আয়োজন করেন।

চৌধুরী জামে মসজিদের খতিব মুফতি মাও.মো.হুসাইন আহমেদ বাদ আছর মোনাজাত পরিচালনা করেন। অনুষ্ঠানে চাঁদপুরের বিশিষ্ঠজন,সাংবাদিক,চেম্বার অব কর্মাসের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, মাজহারুল হক হাসপাতাল ও ডায়াবেটিস হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীগণ,চিকিৎসক,শিক্ষক,স্থানীয গণ্যমান্য, চাঁদপুরের বিভিন্ন মসজিদের ইমামগণ, হাইমচরের মরহুমের আত্মীয়-স্বজন ও ব্যাক্তিবর্গ,অ্যাড.ফজলুল হক সরকার,মরহুমের জ্যেষ্ঠ্য পুত্র ডা.শাকিল গফুর, ড.শোয়েব গফুর উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শুক্রবার (২৩ আগস্ট) ভোর ৫ টায় ঢাকার শমরিতা হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছে । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। ঔদিন বাদ জুমা পৌর ঈদগাহে নামাজে জানাজা শেষে শহরের বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আবদুল গনি
৩০ আগস্ট ২০১৯