Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / আমি কখনো মিথ্যা আশ্বাস দেই না : এমপি রফিক

আমি কখনো মিথ্যা আশ্বাস দেই না : এমপি রফিক

চাঁদপুরের শাহরাস্তির সূচীপাড়া ডিগ্রী কলেজ নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন শুভ উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বলেন, সূচিপাড়া ডিগ্রি কলেজ জাতীয়করণ এটি তোমাদের দাবী নয় এটি আমারও দাবী। আমি চাই এ কলেজটি জাতীয়করন করা হউক। এ এলাকার শিক্ষার্থীদের জন্য কলেজটি জাতীয়করণ করা প্রয়োজন। বর্তমানে জাতীয়করণ কার্যক্রম বন্ধ রয়েছে, আমি কখনো মিথ্যা আশ্বাস দেই না। যখন জাতীয়করণ প্রক্রিয়া চালু হবে আমি চেষ্টা করবো যাতে কলেজটি জাতীয়করণ করা হয়।

২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি সকলের অভিভাবক আমি চাই সবাই শান্তিতে বসবাস করুক। সবাইকে আমার পরিবারের সন্তান মনে করি। কে কোন দল করে তা আমি দেখিনা আমি কারো বিরুদ্ধে মিথ্যা ও হয়রানী মূলক একটি মামলাও দেই নাই। আমি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। এ সময় তিনি বর্তমান সরকারের আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।

কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি সাবেক পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব মোঃ হাবিব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে প্রভাষক সাবিনা ইয়াছমিন ও জাহিদ হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির ভূঁইয়া।

শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির ছাত্রী নাঈমা আক্তার মুন্নি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, সাবেক ইউপি চেয়ারম্যান আবু ইউছুপ পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য সালেহ আহম্মেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ জাকির হোসেন পাটোয়ারী, এডভোকেট ইলিয়াস মিন্টু, মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার, মোঃ সেলিম খান, মোঃ নজরুল ইসলাম পাটোয়ারীসহ নেতৃবৃন্দ, সকল শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ

মোঃ জামাল হোসেন