Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / আমিরাবাদ জিকে উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্য অব্যাহত
amirabaj-JK-high-school-..

আমিরাবাদ জিকে উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্য অব্যাহত

চাঁদপুর সদরে উত্তরে জিকে উচ্চ বিদ্যালযের এসএসসি পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে । ২০২০ সালের এসএসসি পরীক্ষায় এ স্কুল থেকে ১০৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে এ প্লাস পেয়েছে ১১ জন । এ গ্রেড ২৬ জন । পাশের হার ৯৩ % ।

প্রধানশিক্ষক আলাউদ্দিন বলেন,‘ চাঁদপুর সদরের জিকে উচ্চ বিদ্যালয়ের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে এবং থাকবে । সকল শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায়
শ্রেণি কার্যক্রম পরিচালনার পাশাপাশি স্কুলটিতে কো-কারিকুলাম কার্যক্রম ও জাতীয়দিবসগুলো পালনে শিক্ষক-শিক্ষার্থীরা অত্যন্ত আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। অভিভাবক ও ম্যানেজিং কমিটির সকল সদস্যদের আন্তরিকতায় সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি আশা করি । ’

প্রসঙ্গত, কুমিল্লা বোর্ডের চাঁদপুর সদরের আমিরাবাদ জিকে উচ্চ বিদ্যালয় দু’মেধাবী ছাত্রী সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে ২০১৯ সালে । এদের একজনের নাম সাবিনা আক্তার পিতা আবু সাঈদ এবং মাতা সালমা বেগম । অপর নাম দিলরুবা আক্তার পিতা দিদার হোসেন এবং মাতার নাম আখি বেগম।

তারা দু’জনে এ বিদ্যালয় থেকে ২০১৯ সালের এসএসসিতে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে । সাবিনা আক্তার এ বছর বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এবং দিলরুবা আক্তার চাঁদপুর সরকারি মহিলা কলেজে বিজ্ঞান বিভাগে অধ্যয়ন করছে। জেএসজি পরীক্ষা ২০১৯ সালে তারা জিপিএ ৫ অর্জন করে ।

স্টাফ করেসপন্ডেন্ট, ৩১ মে ২০২০
এজি

ইন্টারনেট কানেকশন নেই