Home / চাঁদপুর / আমরা ভয়কে জয় করতে শিখেছি‌ : প্রধানমন্ত্রীকে চাঁদপুরের নার্স
hasina
ফাইল ছবি

আমরা ভয়কে জয় করতে শিখেছি‌ : প্রধানমন্ত্রীকে চাঁদপুরের নার্স

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একজন নার্স বলেছেন, আমরা জানি এই পেশায় অনেক ঝুঁকিপূর্ণভাবে কাজ করতে হয়। আমরা এভাবে কাজ করার জন্য কোনো ভয় করি না। আমরা ভয়কে জয় করতে শিখেছি‌।

৭ এপ্রিল মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে চাঁদপুর জেলার কর্মকর্তাদের সঙ্গে কথা বলার সময় আনোয়ারা বেগম নামে এক নার্স এ কথা বলেন।

নার্স আনোয়ারা বেগম বলেন, আমরা চাঁদপুর জেলার পক্ষ থেকে আপনাকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আমরা এই হাসপাতালে করোনাভাইরাস এবং অন্যান্য রোগীর সেবা দেয়ার জন্য প্রস্তুত আছি। এখানে রোগী ভর্তি হলে সেবা দেয়ার জন্য প্রস্তুত আছি এবং কোনো ভাইরাসের কাউন্সেলিংয়ের জন্য আমরা সব সময় এ বিষয়ে কাউন্সেলিং করি।

তিনি বলেন, আমরা এই সেবায় নিয়োজিত। আমরা জানি এই পেশায় অনেক ঝুঁকিপূর্ণভাবে কাজ করতে হয়। আমাদের আমরা এভাবে কাজ করার জন্য কোনো ভয় করি না। আমরা ভয়কে জয় করতে শিখেছি‌।

নার্স বলেন, আপনি দোয়া করবেন আমাদের জন্য। আপনি অনেক সুযোগ-সুবিধা দিয়েছেন এবং ভবিষ্যতেও দেবেন আমরা জানি। আমরা হাসপাতালে যেন আরও রোগীদের পাশে থাকতে পারি দোয়া করবেন। আপনার সুস্বাস্থ্য কামনা করি আপনি ভালো থাকুন সুস্থ থাকুন।

ঢাকা ব্যুরো চীফ,৭ এপ্রিল ২০২০

ইন্টারনেট কানেকশন নেই