Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / আরিফিন শুভ নামাজে আর পুজা দিচ্ছেন ঋতুপর্ণা- ভিডিও
arefim shuvo

আরিফিন শুভ নামাজে আর পুজা দিচ্ছেন ঋতুপর্ণা- ভিডিও

আলো আঁধারি ঘেরা ঘরে নামাজ পড়ছে এক তরুণ । নামাজ পড়া শেষ করে রান্না ঘরে প্রবেশ করে সে। এরপর মন দেয় রান্নার কাজে। অন্যদিকে সদ্য সরস্বতী পুজোর অঞ্জলি দিয়ে এসেছে মেয়েটি। আটপৌরে রান্নাঘরে সেও রান্না করতে ঢুকেছে। এই দুই রাঁধুনির গল্প নিয়ে নির্মিত হয়ে চলচ্চিত্র ‘আহারে’। সেই তরুণটি হলো বাংলা দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ আর মেয়েটি হলো কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেন গুপ্ত ।

তাদের নিয়ে ‘আহারে’ নামের এই ছবিটি নির্মাণ করেছেন পরিচালক রঞ্জন ঘোষ। ‘ভাবনা আজ ও কাল’-এর প্রযোজনায় নির্মিত এই ছবিটির টিজার প্রকাশ হয়েছে গতকাল। টিজার প্রকাশ উপলক্ষে কলকাতায় গিয়েছেন শুভ।

‘আহা রে’ ছবিটি নিয়ে রঞ্জন আগেই জানিয়েছিলেন, আহার থেকে আহা রে। আবার আহা রে বলতে ইমোশনও বোঝায়। ঢাকার এক মুসলিম বাঙালি শেফ এবং কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে এগিয়েছে এই ছবির গল্প।

রঞ্জন বলেন, ‘এই দু’জনই খেতে এবং রান্না করতে ভালবাসে। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প আছে তার প্রতি এরা দু’জনেই কমিটেড। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে জীবনযুদ্ধ, দায়িত্ববোধের কথাও বলা হচ্ছে।’

ভিডিও-

Ahaa Re – Teaser

Experience the journey of two lovers… Presenting the Teaser of Ahaa Re for you all. #TrailerComingSoonRituparna Sengupta | Arifin Shuvoo | Ranjan Ghosh

Posted by Ahaa Re on Thursday, January 3, 2019

বিনোদন ডেস্ক
৫ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন